ডেস্ক নিউজ::
৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনের ভোট গ্রহণ তারিখে শ্রী শ্রী সরস্বতী পুঁজা থাকায় হিন্দু ধর্মাবলম্বীরা আজ জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ৭২ ঘন্টার মধ্যে নির্বাচনের তারিখ পরিবর্তন না করা হলে নির্বাচন কমিশন ঘেড়াও কর্মসূচী পালনের হুশিয়ারি দেয় বক্তারা। বক্তাগণ বর্তমান নির্বাচন কমিশনকে সাম্প্রদায়িক শক্তি হিসেবে আখ্যা দিয়েছেন এ সময়।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন  ছাত্র মহাজোটের সভাপতি সজীব বৈদ্য, সাধারণ সম্পাদক পার্থ সারথী রায়, যুগ্ম সাধারণ সম্পাদক রঘুনাথ বাড়ৈ, সাংগঠনিক সম্পাদক মাধব চন্দ্র দাস, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শিশির ভৌমিক, হ্যাপী বিশ^াস মহাজোটের সভাপতি সুধাংশু চন্দ্র দাস, নির্বাহী মহাসচিব ও মূখপাত্র পলাশ কান্তি দে, সহসভাপতি প্রভাস চন্দ্র মন্ডল, বীরমুক্তিযোদ্ধা রনজিত মৃধা, সমীর সরকার, অখিল মন্ডল, ফণি ভূষণ হালদার, কেনেডি ঘোষ, আশীষ বাড়ই, মনোজ বিশ^াস, হারাধন বিশ^াস, জগবন্ধু হালদার, মিনা দেবী ছেত্রী, পংকজ হালদার, প্রদীপ কান্তি দে, রাজেশ নাহা ও কনক কান্তি সাহা প্রমূখ।

 
Top