ডেস্ক নিউজ: ভোলার বোরহানউদ্দিন থানায় জিডি করতে গিয়ে পুলিশ হেফাজতে বিপ্লব চন্দ্র শুভ নামের এক যুবক। থানা পুলিশের দাবী আল্লাহ এবং রাসুল (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালাগালের ম্যাসেজ করার বিষয়ে তদন্তের স্বার্থে হেফাজতে রাখা হয়েছে ওই যুবকে।
জানা যায়, উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদ্দের ছেলে বিপ্লব চন্দ্র শুভ নিজের নাম Biplob Chandra Shuvo ও ছবি সম্বলিত ম্যাসেঞ্জার আইডি থেকে শুক্রবার বিকালে আল্লাহ ও নাবী করিম (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ গালাগাল করে তার একাধিক বন্ধুদের কাছে ম্যাসেজ যায়। এক পর্যায়ে একাধিক আইডি থেকে ম্যাসেজগুলোর স্ক্রিনশট নিয়ে ফেসবুকে কয়েকজন প্রতিবাদ জানালে বিষয়টি শুভর নজরে আসে। ওই আইডি হ্যাক হয়েছে মর্মে জিডি করতে গেলে এ ঘটনা ঘটে। 
এদিকে শনিবার সকালে এ ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ এর বিচার দাবি করে বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট বাজারে মুসলিম তাওহীদি জনতার ব্যানারে মানববন্ধন করা হয়েছে। বোরহানউদ্দিন থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে তাওহীদি জনতা। তারা ঘটনার সত্যতা যাচাই করে বিপ্লব চন্দ্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
এদিকে, উত্তারাধিকার ১৯৭১ নিউজ সম্পাদক বাবু প্রবীর সিকদার তার ফেসবুক আইডিতে দাবী করেন ঘটনাস্থলে হিন্দুদের বিরুদ্ধে সাম্প্রদায়িক উষ্কানী ছড়িয়ে দেয়া হচ্ছে।
বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতরাতে বিপ্লব চন্দ্র শুভ নিজের ইচ্ছায় আমাদের কাছে এসেছে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা সত্য প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Top